Menu
Menu

৮০-৯০ বছর বয়সে যেভাবে জীবন কাটাতে চান পরিণীতি

Share on facebook
Share on google
Share on twitter

বিনোদন ডেস্ক।।
মাস দুয়েক হয়েছে সাতপাকে বাঁধা পড়েছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া এবং আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডা। বিয়ের উদযাপন থেকে শুরু করে প্রতিটা মুহূর্ত একে একে ভাইরাল। একটি সংক্ষিপ্ত বিরতির পরে ধীরে ধীরে কাজে ফিরছেন পরিণীতি। এবার জানা গেল অভিনেত্রী তার বরের দেখানো পথে হেঁটেই রাজনীতিতে আসতে চলেছেন কিনা।

পরিণীতি চোপড়া গুজরাটের একটি ইভেন্টে সম্প্রতি অংশ নেন। সেখানেই টাইমস অব ইন্ডিয়ার মুখোমুখি হয়েছিলেন তিনি। এদিন যখন তাকে জিজ্ঞেস করা হয় অভিনেত্রীও কি এবার রাজনীতিতে আসবেন?

উত্তরে তিনি বলেন, ‘আপনাদের সবাইকে আমাদের এ সফল বিয়ের একটি গোপন কথা বলি। ও যেমন বলিউডের কিছুই জানে না, আমিও তেমন পলিটিক্সের কিছুই জানি না। তাই আমার মনে হয় না যে আপনারা আমায় পলিটিক্সে যোগ দিতে দেখবেন বলে। যদিও আমাদের দুজনের জীবনই ভীষণভাবে পাবলিক। আর আমরা দুজনই জনগণের থেকে প্রচুর ভালোবাসা পাই। আর সত্যি বলতে কি যদি সঠিক মানুষের সঙ্গে থাকেন না তাহলে বিবাহিত জীবনের মতো সুন্দর আর কিছুই হয় না।’

তিনি এদিন তার জীবনের বিষয়ে কথা বলতে গিয়ে বলেন, ‘জীবনে কাজ এবং ব্যক্তিগত জীবনের ব্যালেন্স রাখা খুব জরুরি। ভারতীয়রা হামেশাই গর্ব করে বলেন কাজের জন্য তারা খাওয়া-দাওয়া কিছুই করছেন না। এটা ঠিক নয়। এভাবে জীবন কাটানো উচিত নয়। আমি কঠোর পরিশ্রম করতে চাই, কাজ করতে চাই। আবার তেমনই ছুটির দিন বন্ধুদের সঙ্গে, পরিবারের সঙ্গেই কাটাতে চাই। ৮০-৯০ বছরে পৌঁছে গিয়ে যেন মনে হয় জীবনটা যেভাবে কাটানো উচিত ছিল সেভাবেই কাটিয়ে এসেছি।’

পরিণীতিকে শেষবার মিশন রানিগঞ্জ ছবিতে দেখা গিয়েছিল অক্ষয় কুমারের সঙ্গে। আগামীতে তাকে চমকিলা ছবিতে দেখা যাবে দিলজিৎ দোসাঁঝের সঙ্গে।

সর্বশেষ